মেনু নির্বাচন করুন
খবর

নড়াইলে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

“সর্বজনীন স্বাস্থ্য সুরক্ষা: সবার জন্য সর্বত্র”- এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় নড়াইলেও বিশ্ব স্বাস্থ্য দিবস ২০১৮ উদযাপন করা হয়েছে। স্বাস্থ্য বিভাগ নড়াইলের আয়োজনে ও কয়েকটি বেসরকারি সাহায্য সংস্থার সহায়তায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনার মধ্য দিয়ে এ দিবসের কর্মসূচী অনুষ্ঠিত হয়।

শনিবার (৭ এপ্রিল) সকাল ১০ টায় নড়াইলের সিভিল সার্জন মুন্সী আসাদুজ্জামান টনির সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইলের জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পি.পি.এম, আধুনিক সদর হাসপাতাল নড়াইলের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মশিউর রহমান বাবু, সদর হাসপাতালে কর্মরত কর্মকর্তা কর্মচারী ও সিনিয়র স্টাফ নার্স প্রমুখ।

এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর শেখ, বুলু দাস, আক্তার হোসেন মোল্যা বাগডাঙ্গাসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পরে সিভিল সার্জন অফিসের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্য বক্তাদের সাথে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পি.পি.এম তার বক্তব্যে বলেন, আমি নড়াইলে যোগদানের পর থেকে আধুনিক সদর হাসপাতালে জনবল সংকট, দালালদের দৌরাত্ম সহ নানাবিধ সমস্যা সম্পর্কে অবগত হয়েছি। উক্ত সমস্যা থেকে সমাধান কল্পে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য সিভিল সার্জনকে সবিনয় অনুরোধ জানান।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৮-০৪-০৭

আর্কাইভ তারিখ

২০১৮-০৫-৩১


Share with :

Facebook Twitter