মেনু নির্বাচন করুন
নোটিশ

সরকারী উচ্চগতির ব্রডব্যান্ড (ওয়াইফাই) ইন্টারনেট সংযোগ (ইউনিয়ন পর্যায়ের অধিবাসীদের জন্য)

ফাইল

সরকারী উচ্চগতির ব্রডব্যান্ড (ওয়াইফাই) ইন্টারনেট সংযোগ  (ইউনিয়ন পর্যায়ের অধিবাসীদের জন্য) সরকারী উচ্চগতির ব্রডব্যান্ড (ওয়াইফাই) ইন্টারনেট সংযোগ (ইউনিয়ন পর্যায়ের অধিবাসীদের জন্য)


ছবি


Publish Date

২০১৯-১০-৩০

Archive Date

২০১৯-১১-৩০

বিস্তারিত

নড়াইল জেলার মোট ১২ টি ইউনিয়নের বাসিন্দাদের জন্য সরকারী উচ্চগতির ব্রডব্যান্ড (ওয়াইফাই) ইন্টারনেট সংযোগ অত্যন্ত কম মূল্যে (বেসরকারী ইন্টারনেট থেকে কম মূল্যে) প্রদানের জন্য বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ হতে নির্দেশ দেওয়া হয়েছে। এই ইন্টারনেট সংযোগ গ্রহণের জন্য একটি নির্দিষ্ট ফর্ম পূরণ করে tanvirece14@gmail.com অথবা sksiyam.sk@gmail.com  এই ঠিকানায় ইমেইল করতে হবে। এই সংক্রান্ত সাহায্যের জন্য আপনার ইউনিয়নের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তার সাহায্য নিন।  যাদের ফর্ম আগে জমা পড়বে, তারা আগে ইন্টারনেট সংযোগ পাবেন। আবেদনপত্র জমা পড়ার পরবর্তীতে তাদেরকে আগ্রহী ও নির্বাচিত ISP প্রতিষ্ঠানের মাধ্যমে ইন্টারনেট সংযোগ দেওয়া হবে।   

ইউনিয়নের লিস্টঃ

লোহাগড়ার ১১টি ইউনিয়নঃ  লাহুড়িয়া, নলদী, শালনগর, নোয়াগ্রাম, জয়পুর, কাশিপুর,  লক্ষ্মীপাশা, লোহাগড়া, মল্লিকপুর, ইতনা, কোটাকোল  

কালিয়ার একটি ইউনিয়নঃ বাবরা হাচলা

 

ISP ব্যবসায়ীদের উদ্দেশ্যেঃ

যেসব স্থানীয় লাইসেন্সধারী ISP (ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান) সরকারী সংযোগ (ইনফো সরকার ৩য় পর্যায় প্রকল্পের সংযোগ) নিয়ে ব্যবসা করতে চান, তারা সাধারণ অন্যান্য ব্যান্ডউইথ মূল্যের চেয়ে  কম মূল্যে সংযোগ নিয়ে ব্যবসা করতে পারবেন। এইজন্য আপনার ইউনিয়নের ইউনিয়ন পরিষদেই ইন্টারনেট পপ রুম বসানো হয়েছে। সেখান থেকে সরাসরি সংযোগ নিতে পারবেন।  এই সংক্রান্ত বিস্তারিত জানার জন্য ফাইবার অ্যাট হোম লিমিটেডের সহকারী মার্কেটিং ম্যানেজার , খন্দকার ফাইজুস সালেহীন ( 01939 900 726 ) এর সাথে যোগাযোগ করার জন্য বলা হল।

যাদের লাইসেন্স নেই, কিন্তু ISP হিসাবে ব্যবসা করতে ইচ্ছুক, সেক্ষেত্রে বিস্তারিত জানতে আপনার নিকটস্থ লাইসেন্সধারী ISP গণের সাথে যোগাযোগের জন্য বলা হল। 

 


Share with :

Facebook Twitter