চিত্রা নদী নড়াইল জেলার ব্র্যান্ডিং এর মূল নিয়ামক
একে ব্র্যান্ডিং হিসেবে গ্রহনের মূল যৌক্তিকতা হলো-
১। পর্যটন শিল্পের বিকাশ
২। অবকাঠামোগত উন্নয়ন
৩। কর্মসংস্থানের সুযোগ তৈরি
৪। মৎস্য সম্পদসহ জীববৈচিত্র্য সংরক্ষণ ও উন্নয়ন।
৫। চিত্রার পাড়ের এস এম সুলতান সংগ্রহশালার উন্নয়ন।
১। আগস্ট ২০১৭ এর মধ্যে সকলের অংশগ্রহণে মতবিনিময় এবং ব্র্যান্ডিং এর বিষয় চিত্রা নদী নির্দিষ্টকরণ করা হয়েছে।
২। অক্টোবর ২০১৭ এর মাঝে জেলা ব্র্যান্ডিং লোগো এবং ট্যাগলাইন নির্ধারণ করা হয়েছে। ট্যাগলাইন- ক্রীড়া সংস্কৃতি মুক্তিযুদ্ধ- চিত্রার কোলে নড়াইল সমৃদ্ধ
৩। ৩১ মার্চ ২০১৮ এর মাঝে জেলা তথ্য বাতায়নে জেলা ব্র্যান্ডিং ওয়েবপেজটি তথ্য ও চিত্র দিয়ে সমৃদ্ধকরণ।
৪। মার্চ ২০১৮ এর মাঝে ব্র্যান্ডবুক প্রকাশ।
৫। এপ্রিল ২০১৮ এর মাঝে জেলা ব্র্যান্ডিং মেলার আয়োজন।